Khaddo Odhidoptor job Circular 2023

Khaddo Odhidoptor job Circular 2023

DGFOOD job circular 2023

খাদ্য মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

দৈনিক সংবাদপত্রে খাদ্য মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে।

খাদ্য মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ আমাদের ওয়েবসাইটে চাকরিতেও প্রকাশিত হয়েছে । খাদ্য মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ নামেও পরিচিত।
আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন এবং খাদ্য মন্ত্রণালয়ে আগ্রহী প্রার্থী হন তাহলে আপনি এই চাকরির বিজ্ঞাপনটি দেখতে পারেন। আমরা এখানে খাদ্য মন্ত্রণালয়য় সমস্ত সাম্প্রতিক সার্কুলার আপডেট করব। তাই আপনি খাদ্য মন্ত্রণালয়ের সর্বশেষ/সাম্প্রতিক নিয়োগ বিজ্ঞপ্তি এবং খাদ্য মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.mofood.gov.bd পেতে নিয়মিত এই পোস্টটি দেখতে পারেন।

খাদ্য মন্ত্রণালল সংক্ষিপ্ত ইতিহাস

২য় সময়েবিশ্বযুদ্ধ, বাংলাদেশ, তৎকালীন পূর্ব বাংলা, অবিভক্ত ভারতের একটি পূর্বাঞ্চলীয় প্রদেশ, 1১৯৪৩ সালে মহা দুর্ভিক্ষে পড়েছিল। জনগণের জন্য খাদ্য সরবরাহ ও সহজলভ্যতা নিশ্চিত করার জন্য, বেসামরিক সরবরাহ বিভাগ বঙ্গীয় প্রাদেশিক সরকার কর্তৃক কমিশন করা হয়েছিল। ১৯৪৭ সালে ব্রিটিশ শাসন থেকে ভারত স্বাধীন হওয়ার পর, সিভিল সাপ্লাই বিভাগ তৎকালীন পূর্ব পাকিস্তানে ১৯৭১ সাল পর্যন্ত খাদ্য ও কৃষি মন্ত্রণালয়ের অধীনে কাজ চালিয়ে যায়। বাংলাদেশ স্বাধীনতা লাভ করে এবং ১৯৭১ সালের ডিসেম্বরে একটি নবজাতক দেশ হিসেবে আত্মপ্রকাশ করে। খাদ্য ও বেসামরিক সরবরাহ মন্ত্রণালয়ের অধীনে খাদ্য অধিদপ্তর দেশের খাদ্য ব্যবস্থাপনায় তার কার্যক্রম অব্যাহত রেখেছে। পরে, মন্ত্রণালয় খাদ্য মন্ত্রণালয়, খাদ্য ও ত্রাণ মন্ত্রণালয়, খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়, খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অধীনে খাদ্য বিভাগ হিসেবে কাজ করে। অবশেষে, মন্ত্রিপরিষদ বিভাগের মেমো নং-এর আদেশে। ১৩ সেপ্টেম্বর ২০১২ একটি স্বাধীন খাদ্য মন্ত্রণালয় হিসাবে একীভূত হয়। যাইহোক, ভিশন, মিশন, ব্যবসার বরাদ্দ এবং মূল বিভাগের কর্মক্ষম খাদ্য ব্যবস্থাপনার একটি সংক্ষিপ্ত বিবরণ এবং খাদ্য নিরাপত্তা প্রাতিষ্ঠানিক সেটিংস নিচে দেওয়া হল:
খাদ্য অধিদপ্তর সম্প্রতি তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.dgfood.gov.bd এবং dgfood.teletalk.com.bd -এ DGFOOD জব সার্কুলার ২০২৩ প্রকাশ করেছে। আপনি যদি সর্বশেষ বাংলাদেশ সরকারী চাকরির বিজ্ঞপ্তি ২০২৩-এর সন্ধানে থাকেন , তাহলে Khaddo Odhidoptor চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ আপনার জন্য চমৎকার খবর।

আমরা আপনাকে ডিজিএফওড চাকরির আবেদনপত্র, গুরুত্বপূর্ণ তারিখ, ডিজিএফওড টেলিটক চাকরির শূন্যপদের বিবরণ, শিক্ষাগত যোগ্যতা, খাদ্য অধিদপ্তরের চাকরির সার্কুলার পিডিএফ ফাইল, পরীক্ষা সহ ডিরেক্টরেট জেনারেল অফ ফুড জব সার্কুলার ২০২৩ সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় তথ্য সরবরাহ করবো এখানে।

যারা বাংলাদেশে সেরা সরকারি চাকরি চান তাদের জন্য DGFOOD জব সার্কুলার ২০২৩ একটি দুর্দান্ত সুযোগ। ডিজি ফুড জব সার্কুলার ২০২৩ আর্থিক স্থিতিশীলতা, আকর্ষণীয় সুবিধা এবং সম্ভাব্য ক্যারিয়ার বৃদ্ধির সুযোগ প্রদান করে। আপনি ডিরেক্টরেট জেনারেল অফ ফুড (DGFOOD) এ যোগদান করতে আগ্রহী হলে, আমরা DGFOOD সার্কুলার ২০২৩ এবং Khaddo Odhidoptor চাকরির সার্কুলার ২০২৩ সম্পর্কে আপনার প্রয়োজনীয় সমস্ত প্রয়োজনীয় বিবরণ সংগ্রহ করেছি। www.dgfood.gov সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে। বিডি চাকরির বিজ্ঞপ্তি ২০২৩, অনুগ্রহ করে আপনার সময় নিন এবং সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

 

DGFOOD জব সার্কুলার 2023 এর সংক্ষিপ্ত সারাংশ

নিয়োগকর্তার নামঃ ডিরেক্টরেট জেনারেল অফ ফুড (DGFOOD)।
পোস্ট ক্যাটাগরিঃ 22
মোট পোস্টঃ ১৩৭৭
কাজের প্রকৃতিঃ ফুল টাইম।
চাকরির শ্রেণীঃ সরকারি চাকরি ।
বেতনঃ 8500-26590 টাকা।
চাকরি প্রকাশের তারিখঃ ০৩ সেপ্টেম্বর ২০২৩।
আবেদন শুরুর তারিখঃ ১২ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১০ টায়।
আবেদনের শেষ তারিখঃ ১১ অক্টোবর ২০২৩ বিকাল  ৫ টায়।

কীভাবে আবেদন করবেনঃ DGFOOD চাকরির বিজ্ঞপ্তি dgfood.teletalk.com.bd -এ অনলাইনে আবেদন করুন।

Khaddo Odhidoptor Job Circular 2023

Khaddo Odhidoptor চাকরির সার্কুলার 2023 একটি সফল ক্যারিয়ার গড়ার এবং খাদ্য অধিদপ্তরের (DGFOOD) অধীনে কাজ করার সময় একটি আরামদায়ক জীবনযাপন করার একটি দুর্দান্ত সুযোগ উপস্থাপন করে। আপনি যদি সক্রিয়ভাবে DGFOOD জব সার্কুলার ২০২৩-এর জন্য অনুসন্ধান করেন, তাহলে আপনি জেনে খুশি হবেন যে ডিরেক্টরেট জেনারেল অফ ফুড তাদের প্রতিষ্ঠানে একাধিক শূন্যপদ পূরণ করার পরিকল্পনা করছে। এই DGFOOD সার্কুলার 2023 বিশেষভাবে বাংলাদেশের শিক্ষিত চাকরিপ্রার্থীদের লক্ষ্য করে।

এসএসসি পাস, এইচএসসি পাস, স্নাতক ডিগ্রি পাস প্রার্থীরা এই ডিজি ফুড জব সার্কুলার 2023-এর জন্য আবেদন করতে পারেন।

আরও পড়ুন: ইসলামী বিশ্ববিদ্যালয় আইইউ চাকরির বিজ্ঞপ্তি ২০২৩  – www.iu.ac.bd
ডিরেক্টরেট জেনারেল অফ ফুড জব সার্কুলার ২০২৩ – www.dgfood.gov.bd
ডিরেক্টরেট জেনারেল অফ ফুড (DGFOOD) হল একটি সরকারী সংস্থা যা দেশের শিক্ষিত যোগ্য প্রার্থীদের কাছ থেকে DGFOOD teletalk com bd ওয়েবসাইটের মাধ্যমে চাকরির আবেদন আমন্ত্রণ জানায়।

ডিরেক্টরেট জেনারেল অফ ফুড জব সার্কুলার ২০২৩ যারা বাংলাদেশে সেরা সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য একটি আকর্ষণীয় চাকরির সুযোগ প্রদান করে।

পুরুষ এবং মহিলা উভয়ই www.dgfood.gov.bd চাকরির বিজ্ঞপ্তি ২০৩২৩-এর জন্য আবেদন করতে পারেন৷

DGFOOD চাকরির বিজ্ঞপ্তি ২০২৩  সম্পর্কে সকল তথ্য অন্বেষণ করতে পড়তে থাকুন৷

 

 

dgfood.teletalk.com.bd আবেদন করুন

dgfood teletalk com bd

khaddo odhidoptor job circular 2023

 

 

 

 

 

 

সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট

আবেদন শুরুর তারিখ: ১২ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১০ টায় 

আবেদনের শেষ তারিখ: ১১ অক্টোবর ২০২৩  বিকাল ৫ টায় 

আবেদন প্রক্রিয়া: অনলাইন

 

অনলাইনে আবেদন করুন: dgfood.teletalk.com.bd

আরও পড়ুন:

সমস্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023
সমস্ত ব্যক্তিগত চাকরির বিজ্ঞপ্তি 2023
অল ব্যাঙ্ক জব সার্কুলার 2023
সমস্ত ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2023
সকল বিডি জব সার্কুলার 2023
DGFOOD জব সার্কুলার 2023 PDF ডাউনলোড

DGFOOD জব সার্কুলার ২০২৩-এর জন্য আবেদন প্রক্রিয়াঃ

আপনি যদি একজন সরকারি চাকরিপ্রার্থী হন, তাহলে DGFOOD জব সার্কুলার 2023 একটি সুবর্ণ সুযোগ প্রদান করে। আমরা এখানে DGFOOD চাকরির অনলাইন আবেদন প্রক্রিয়া নিয়ে আলোচনা করেছি। অনলাইনে আপনার DGFOOD চাকরির আবেদনপত্র জমা দেওয়ার আগে, প্রয়োজনীয় শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা জানতে খাদ্য অধিদপ্তর জেনারেল কর্তৃক জারি করা Khaddo Odhidoptor চাকরির বিজ্ঞপ্তি 2023 পড়ুন। যোগ্য প্রার্থীদেরকে নির্দিষ্ট সময়ের মধ্যে ডিজি ফুড জব সার্কুলার 2023-এর জন্য তাদের অনলাইন চাকরির আবেদনপত্র জমা দিতে উৎসাহিত করা হচ্ছে। এই উত্তেজনাপূর্ণ সুযোগ হাতছাড়া করবেন না.

dgfood.teletalk.com.bd অনলাইনে আবেদন করুনঃ

ডিরেক্টরেট জেনারেল অফ ফুড জবের জন্য আবেদন প্রক্রিয়া অনলাইন। DGFOOD চাকরির সার্কুলার 2023-এর জন্য আবেদন করতে প্রার্থীদের DGFOOD টেলিটক ওয়েবসাইট http://dgfood.teletalk.com.bd-এ যেতে হবে। আমরা এখানে DGFOOD টেলিটক com bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করার জন্য Khaddo Odhidoptor চাকরির বিজ্ঞপ্তি 2023 সহ সমস্ত তথ্য আলোচনা করব। সমস্ত আগ্রহী প্রার্থী dgfood.teletalk.com.bd অনলাইনে আবেদনের জন্য নীচের নির্দেশাবলী অনুসরণ করুন।

DGFOOD চাকরির আবেদনঃ

Khaddo Odhidoptor Job Circular 2023 চাকরিপ্রার্থীদের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য সেরা সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 এর মধ্যে একটি । dgfood.teletalk.com.bd-এর মাধ্যমে DGFOOD চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য DG FOOD চাকরির আবেদনপত্র জমা দিতে, নীচে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করুন:

DGFOOD টেলিটক চাকরির আবেদনের ওয়েবসাইট দেখুন: dgfood.teletalk.com.bd ।

‘আবেদন ফর্ম’-এ ক্লিক করুন এবং আপনার DGFOOD চাকরির পোস্ট নির্বাচন করুন।
আপনি alljobs.teletalk.com.bd এর প্রিমিয়াম সদস্য হলে, “হ্যাঁ” নির্বাচন করুন। অন্যথায়, “না” নির্বাচন করুন।
সঠিক তথ্য সহ DGFOOD আবেদন ফর্মটি পূরণ করুন
সমস্ত ডেটা ডাবল-চেক করুন এবং “পরবর্তী” বোতামে ক্লিক করুন।
প্রস্তাবিত আকারে আপনার ছবি এবং স্বাক্ষরের ছবি আপলোড করুন।
অবশেষে, DGFOOD চাকরির আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে “জমা দিন” বোতামে ক্লিক করুন।
ভবিষ্যতের রেফারেন্সের জন্য আপনার DGFOOD আবেদন ফর্মটি প্রিন্ট করতে ভুলবেন না।
আরও পড়ুন: DPDC জব সার্কুলার 2023 – ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি
ডিরেক্টরেট জেনারেল অফ ফুড (DGFOOD) এর জন্য আপনার অনলাইন আবেদন সফলভাবে জমা দেওয়ার পরে, আপনি একটি ব্যবহারকারী আইডি সহ একটি আবেদনকারী কপি পাবেন।

আরও পড়ুন:

ডিরেক্টরেট জেনারেল অফ ফুড জব অ্যাপ্লিকেশান ফিঃ

DGFOOD জমা দেওয়ার পর আপনাকে টেলিটক সিমের মাধ্যমে SMS এর মাধ্যমে আবেদনের ফি দিতে হবে। teletalk.com.bd আবেদনপত্র। চাকরির আবেদনের ফি প্রদান করা আপনার ডিরেক্টরেট জেনারেল অফ ফুড ডিজিএফওডি চাকরির আবেদন জমা দেওয়ার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। ফি প্রদানে ব্যর্থ হলে আপনার আবেদন প্রত্যাখ্যান হবে।

DGFOOD জব সার্কুলার ২০২৩ আবেদন ফি জমা দিতে, নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

১ম এসএমএস: DGFOOD < Space> User ID টাইপ করুন এবং 16222 নম্বরে পাঠান। উদাহরণ: DGFOOD ABCDEF

আপনি আপনার আবেদন নিশ্চিত করে এবং আবেদন ফি পরিমাণ প্রদান করে একটি উত্তর পাবেন। ফি দিতে, দ্বিতীয় এসএমএস পাঠান.

২য় এসএমএস: DGFOOD < Space > Yes < Space > Pin লিখে ১৬২২২ নম্বরে পাঠান। উদাহরণ: DGFOOD YES 12345678

একবার পেমেন্ট সফলভাবে সম্পন্ন হলে, আপনি আপনার DGFOOD ইউজার আইডি এবং পাসওয়ার্ড সহ একটি অভিনন্দন বার্তা পাবেন।

DGFOOD অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

ডিরেক্টরেট জেনারেল অফ ফুড ডিজিএফওড জব সার্কুলার 2023 অ্যাডমিট কার্ড ডাউনলোডের জন্য উপলব্ধ হলে, আবেদনকারীদের SMS এর মাধ্যমে জানানো হবে। আপনার DGFOOD অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে, http://dgfood.teletalk.com.bd এ যান এবং আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড ইনপুট করুন। সুতরাং, প্রকাশের পর আপনার প্রবেশপত্র সংগ্রহ করতে dgfood.teletalk.com.bd-এ যান।

DGFOOD চাকরি পরীক্ষার তথ্য

ডিরেক্টরেট জেনারেল অফ ফুড DGFOOD চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ নিয়োগ প্রক্রিয়া তিনটি ধাপ নিয়ে গঠিত: লিখিত পরীক্ষা, ব্যবহারিক পরীক্ষা (যেখানে প্রযোজ্য) এবং ভাইভা পরীক্ষা। লিখিত পরীক্ষা MCQ বা লিখিত হবে। Viva এর আগে ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। DGFOOD লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা ভাইভা পরীক্ষায় যাবেন।

DGFOOD পরীক্ষার তারিখ, কেন্দ্র, আসন পরিকল্পনা এবং ফলাফল

ডিরেক্টরেট জেনারেল অফ ফুড ডিজিএফওডি চাকরির বিজ্ঞপ্তি 2023 পরীক্ষার তারিখ, সময়, কেন্দ্র, আসন পরিকল্পনা এবং ফলাফল খাদ্য অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট www.dgfood.gov.bd নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে একটি মেধা তালিকা তৈরি করা হবে এবং নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষণা করা হবে। এছাড়াও, আমরা আমাদের ওয়েবসাইট www.bdgovjob.com- এ DGFOOD পরীক্ষার তারিখ 2023, আসন পরিকল্পনা পিডিএফ, এবং পরীক্ষার ফলাফলের PDF ফাইলগুলি প্রকাশ করব ।

DGFOOD চাকরির বিজ্ঞপ্তি

যারা বিডিতে সরকারি চাকরি পেতে চান তাদের জন্য ডিজি ফুড জব সার্কুলার ২০২৩ একটি দুর্দান্ত সুযোগ। আপনি যদি বাংলাদেশের সেরা সরকারি চাকরির একটি সুরক্ষিত করতে চান, তাহলে Khaddo Odhidoptor জব সার্কুলার ২০২৩ এবং ডিরেক্টরেট জেনারেল অফ ফুড জব সার্কুলার ২০২৩-এর জন্য আবেদন করার সুযোগ মিস করবেন না।

আশা করি, DGFOOD জব সার্কুলার ২০২৩ সম্পর্কে এই বিস্তারিত নিবন্ধটি আপনার জন্য সহায়ক হবে। আমাদের ওয়েবসাইট www.modlyapk.com-এ নিয়মিত ভিজিট করে সরকারি চাকরি, ব্যাঙ্কের চাকরি এবং বেসরকারি চাকরি সহ লেখাপড়ার সকল কিছুর সম্পর্কে আমাদের ওয়েবসাইটে আপডেট পাবেন। আপনি আমাদের সরকারি চাকরি বিভাগে সাম্প্রতিক BD সরকারি চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ খুঁজে পেতে পারেন। ডিরেক্টরেট জেনারেল অফ ফুড জব সার্কুলার ২০২৩ সম্পর্কিত আপনার যদি আরও কোনও প্রশ্ন থাকে তবে দয়া করে নীচে মন্তব্য করুন।
ধন্যবাদ

CATEGORIES
TAGS
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )